বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে নগরীর ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ডস্থ চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ছাতা, খাতা ও কলম বিতরণ করা হয়।

যুবলীগ নেতা কায়সারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সৈয়দ হোসেন এবং রাজু মোমেনের যৌথ সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন ।

এসময় আরও উপস্থিত ছিলেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন মোঃ ইলিয়াছ,২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবেদ মুনছুর,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সুলতান আহমেদ চৌধুরী,সামছুল আলম সামসু, আশফাকুল আলম আশফাক, এমকে মাসুম, চৌধুরী স্কুলের প্রধান শিক্ষিকা মেহের আরজু , মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লা, মোঃ ইসমাইল, সাজিবুল ইসলাম সজিব, কায়সার আলম, মনিরুল হক মনির, নুরুল ইসলাম মানিক, মোস্তফা মামুন ভুঁইয়া,বদর শাহ, আব্দুল মমিন রাজু,রতন কান্তি দাশ, আজাদ খান,হৃদয় কুমার দাশ, হুমায়ূন কবির ইমু,সৈয়দ সুলতান ফাহিম,নুর ইসলাম রিয়াদ, আবিদ হাছান, সামিউল ইসলাম সামি, সজিব কান্তি দাশ,রুবেল, উজ্জল, মেহেদী হাসান, মোঃ তারেক, মোঃ রবিন, জিসান, মোঃ রাজু প্রমুখ।


শিক্ষা সামগ্রী বিতরণকালে দেবাশীষ পাল দেবু বলেন, রাস্ট্র নায়ক শেখ হাসিনার আহবানে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগের মানবিক কর্মকান্ড করোনা সংকট থেকে শুরু হলে যুবলীগ মানবিক কর্মসূচি সম্পর্কে পরিচ্ছন্ন ও স্বচ্ছ ভাবমূর্তি গড়ে তুলেছে জনমনে। একটু খেয়াল করলেই দেখা যায় যে, প্রথমে দেশব্যাপী নাগরিক সচেতনতায় কাজ শুরু করে যুবলীগ। প্রথম দিকে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক এবং প্রচারপত্র বিতরণ করেন নেতাকর্মীরা। পরে লকডাউন শুরু হলে কর্মহীন, ছিন্নমূল ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ ও খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেন তারা। সারা দেশে সাড়ে চার লক্ষাধীক বিভিন্ন শ্রেনীর দুস্থ মানুষকে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, লবণ ও অন্যান্য ত্রাণসামগ্রী এবং রান্না করা খাবার দেওয়া হয়েছে। এছাড়াও পুরো রমজান মাসে ইফতারসামগ্রী বিতরণ করা হয়ে ছিল। যা আজ পর্যন্ত সারাদেশেই অনুরূপ কার্যক্রম চলমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।