ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি’র শেরেবাংলা নগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে গত ২১ সেপ্টেম্বর যোগদান করেছেন চট্টগ্রামের কৃতি সন্তান উৎপল বড়ুয়া দিপু।

শেরেবাংলা নগর থানাকে জনবান্ধব থানা হিসেবে গড়ে তোলা এবং সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে শেরেবাংলা থানা এলাকার নগরবাসীর নিকট সহযোগিতা কামনা করেন।

উৎপল বড়ুয়া চট্টগ্রামের ইপিজেড ও পতেঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন কালে লকডাউনের শুরু থেকেই করোনাকালীন সময়ে একজন সত্যিকারের দেশ প্রেমিক হয়ে মানুষকে করোনামুক্ত রাখতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, সুরক্ষা সামগ্রী বিতরণ,মাস্ক বিতরণ,লিফলেট বিতরণের পাশাপাশি দরিদ্র ও অসহায় মানুষের ফোন আসা মাত্রই ত্রান নিয়ে নিজেই গিয়ে হাজির হয়েছেন । লকডাউনে থাকা পরিবারদের নিয়মিত খোঁজ খবর রাখাসহ এই কঠিন সময়ে এলাকার অসুস্থ রোগীদের পাশে দাঁড়ানোর কর্মতৎপরতা ব্যাপক প্রশংসিত। এর আগে ছেলে ধরার গুজব রটিয়ে মানুষ হত্যার বিরুদ্ধে তিনি শক্ত হাতে মাঠে থেকে মানুষকে সচেতন করেছেন। নিয়মিত বিট পুলিশিং এর মাধ্যমে এলাকাবাসীর সমস্যার সমাধান দিয়েছেন। গত কয়েক বছরে ইপিজেড-পতেঙ্গাবাসীর হৃদয়ে একজন সত্যিকারে আইনের রক্ষক হয়ে অফুরন্ত ভালবাসা অর্জন করেন উৎপল বড়ুয়া দিপু।

শেরেবাংলা নগর থানার (ওসি) উৎপল বড়ুয়া দিপু গণমাধ্যমকে জানান,বিশ্বের উন্নত দেশের জনগণ বিপদে-আপদে পুলিশকে পরম বন্ধু হিসাবে দেখে থাকে। বাংলাদেশের পুলিশও জনগণের জানমালের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা সহ সেবার প্রত্যয় নিয়ে কাজ করে থাকেন। তিনি আরো বলেন,সেবাই পুলিশের ধর্ম। আমার উপর ডিএমপি’র পুলিশ কমিশনার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আস্থার প্রতিফলন ঘটাতে নিরলস ভাবে কাজ করে যাব

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।