বৃহস্পতিবার (৪ নভেম্বর) চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়শুক্রবার (৫ নভেম্বর) জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য নগরের রামপুর, স্টেডিয়াম ও খুলশীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ-০২ (আংশিক) এর আওতায় মহিলা পলিটেকনিক কলেজ এর সামনে।

সকাল ৭টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি ফিডার নং, এইচ ০১ ও এইচ-২ এর আওতায় বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনি, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, ষ্টেশন রোড, পাথরঘাটা, মাদারবাড়ি অফিস ও আশপাশের এলাকা।

সকাল ৬টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী এর আওতায় ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-০২ এবং ১১ কেভি জালালাবাদ ১৭ ও ১১ কেভি জালালাবাদ-১৮ নং ফিডার এর আওতায় তুলাতুলি রোড, বেবী সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আলগালাহ গলি, আপন নিবাস, সিএন্ডবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চানমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, একে খাঁন বাংলো, সিআইডি পুলিশ ভবনসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

বি: দ্র: অন্যান্য সকল ১১ কেভি ফিডার সমূহে পর্যায়ক্রমে শেডিং থাকবে।
কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।