নগরীর সিরাজুদ্দৌলা রোডস্হ একটি কনভেনশন সেন্টারে কমিউনিটি সেন্টার মালিক সমিতির মত বিনিময় সভা ২৭ আগস্ট দুপুরে অনুষ্ঠিত হয়। কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুদ্দিন চৌধুরী দুলালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,চসিক মেয়র প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌঁধুরী।

সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি এম এ মালেক, মোহাম্মদ আবদুল্লাহ,উপদেষ্টা মোঃ ইলিয়াছ, যুগ্ম সম্পাদক কুমার রাজেন দাশগুপ্ত,সাজেদুল আলম মিল্টন, উপস্থিত ছিলেন গেয়াস উদ্দিন, সাইফুল কারিম চৌধুরী, মোঃ ইশতিয়াকর হোসেন তছলিস, মোঃ আকতার, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ মামুন প্রমুখ।
এতে বক্তারা বলেন, এই মহামারিতে চট্টগ্রামের কয়েকশ কমিউনিটি সেন্টারের হাজারো শ্রমিক কর্মচারী দীর্ঘ ৫ মাস ধরে মানবেতর জীবন যাপন করছে। সরকার এখন ব্যবসা বাণিজ্য সব খুলে দিয়েছে। তাই এসব শ্রমিক কর্মচারী ও তাদের পরিবার পরিজনকে বাঁচাতে আগামী মাস থেকে স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামের কমিউনিটি সেন্টার খুলে দেয়ার দাবী জানিয়েছে কমিউনিটি সেন্টার মালিক সমিতি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি চট্টগ্রাম কমিউনিটি সেন্টার খুলে দেয়ার জন্য স্বাস্থ্যমন্ত্রীর সাথে আলাপ আলোচনা করে স্বাস্থ্যবিধি মেনে সিমিত আকারে খুলে দেয়ার জন্য চেষ্টা করবো। আমি সবার সহযোগিতায় নির্বাচনের মাধ্যমে মেয়র হলে চট্টগ্রামকে একটি সুন্দর নগর গড়ে তোলার জন্য চট্টগ্রাম থেকে ইন্জিনিয়ার, ডাক্তার, শিক্ষক, সমাজ সেবক, সাংবাদিক রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, চেম্বারে সভাপতি, ডেকোরেটার্স ও কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতিসহ সকলের সমন্বয়ে নগর উন্নয়নে কমিটি করে তাদের সাজেশন নিয়ে মেয়র কার্যক্রম চালাবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।