বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় ১৯ জুলাই বিকেল ৪টায় নগরীর ৩৭নং মুনির নগর ওয়ার্ড মুন্সিপাড়া স্কুল মাঠে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ৩০০ জন সুবিধা বঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ৩৭নং মুনির নগর ওয়ার্ড কাউন্সিলর এম এ মান্নান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, মিজান, এরশাদ, মোঃ রানা, মোরশেদ আলন, আবু নাসের জুয়েল, রেজাউল করিম মামুন, রিপন দাশ, তপু, লাভলু, নিহাল, ইকবাল মামুন, আলতাফ, আসিফ, এম এ মান্নান সিকদার, নাজমুল হক নোমান, আউয়াল খান মজুমদার প্রমুখ।

উপহার বিতরণ কালে দেবাশীষ পাল দেবু বলেন, করোনার এই পরিস্থিতিতে সাধারণ নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে, আর জাতির চরম দুঃসময়ে জনগনের দুঃখ কষ্ট লাঘবে যুবলীগ দিন রাত কাজ করে যাচ্ছে। তিনি ধৈর্য ও সাহসের সাথে একে অপরের প্রতি সহানুভুতিশীল থেকে এ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগ নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।