পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পতেঙ্গা থানা কাটগড় মুসলিমাবাদ বিট পুলিশের উদ্যোগে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে কাটগড় কে স্কয়ার-২ কমিউিনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উপ পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে এএসআই আব্দুর রহিম। পতেঙ্গা থানার অপারেশন অফিসার জসিম উদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সিএমপি বন্দরের এডিসি শেখ শরিফুজ্জামান, পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জায়েরদ মো. নাজমুন নুর, কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউনন্সিলর শাহানুর বেগম, পতেঙ্গা থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জসিম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাদাত হাসান, স্বাধীনতা নারী শক্তির পরিচালক মাহবুব আরা ও আবু ছৈয়দ। এসময় আরো উপস্থিত ছিলেন,৮৩ নম্বর বিট অফিসার এসআই সাইফুল,এএসআই মো. হারুনুর রশিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বরং বন্ধু। তিনি বলেন, পুলিশকে সবসময় প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।
তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নয়। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।