চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, সনাতনী সম্প্রদায়ের বৃহৎ উৎসব জন্মাষ্টমী উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করা হবে। সব ধরণের উশৃঙ্খলতা কঠোর হস্তে দমন করা হবে। মহাশোভাযাত্রায় পর্যাপ্ত পুলিশ বাহিনী মোতায়েন থাকবে।

সোমবার (২৮ আগস্ট) সকালে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে নগরের দামপাড়ার সিএমপি’র সম্মেলন কক্ষে জন্মাষ্টমী উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি শিল্পপতি সুকুমার চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার সেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. তপন কান্তি দাশ ও অ্যাড. চন্দন তালুকদার ও বিমল কান্তি দে।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পরিষদের সহসভাপতি মাইকেল দে, লায়ন দুলাল চন্দ্র দে, চন্দন দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য, কাউন্সিলর জহরলাল হাজারী, কাউন্সিলর পুলক খাস্তগীর, মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, পরিষদ কর্মকর্তা কৃষ্ণ কান্তি দত্ত, লায়ন তপন কান্তি দাশ, প্রকৌশলী আশুতোষ দাশ, লায়ন শংকর সেনগুপ্ত, রতন আচার্য্য, অরূপ রতন চক্রবর্তী, প্রদীপ বিশ্বাস, ডা. কথক দাশ, দেবাশীষ নাথ দেবু, উজ্জ্বল চক্রবর্তী, কানুরাম দে, রাধা রাণী দেবী টুন্টু মুন, মিথুন মল্লিক, রাহুল দাশ, সমিরন মল্লিক, প্রকৌশলী তুহিন রায়, দেবাশীষ আচার্য্য, শিবু প্রসাদ চৌধুরী, সুভাষ মল্লিক সবুজ। এছাড়াও বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রশাসনের পক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনার, এনএসআই, ডিজিএফআই, সিটিএসবি, র‌্যাব, ফায়ার সার্ভিস, সিভিল সার্জন, বিদ্যুৎ বিভাগ, সিটি করপোরেশন ও বিভিন্ন থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।